আজ শুক্রবার,১১ই আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ,২৫শে জুন ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ১০:০৩

অবৈধভাবে ভারত থেকে অনুপ্রবেশ দায়ে আটক ১

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় রাকিব হোসেন (২৫) নামের একজনকে আটক করেছে বিজিবি। রোববার সকাল ১০ টার দিকে মহেশপুর উপজেলার মাটিলা সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাকিব হোসেন মাদারীপুরের রাজৈর উপজেলার গুশালকান্দি গ্রামের ইউসুফ বয়াতির ছেলে। গত ১০ মে ভারত থেকে ২৮ জন প্রবেশের সময় বিজিবির হাতে আটক হয়েছিলেন। তাদের করোনা পরীক্ষা করা হলে ৩ জনের শরীরে ভাইরাস ধরা পড়ে।

খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার খবরে সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় সীমান্ত পিলারের আনুমানিক ৩’শ গত বাংলাদেশ অভ্যন্তর মাটিলা গ্রামের মাঠ থেকে রাকিব হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা দায়ের ও আটককৃতকে থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।

এর আগে গত ১০ মে মাটিলা ও সামন্তা সীমান্ত থেকে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় দালালসহ ২৮ জনকে আটক করে বিজিবি। আদালত তাদের জামিন মঞ্জুর করলে শহরের আজাদ রেস্ট হাউজে বাধ্যতামুলক কোয়ারেন্টাইনে রাখা হয়। এদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ আসে। করোনা ধরা পড়ার পর ৩ করোনা রোগী পালিয়ে যাবার চেষ্টা করে।

এ জাতীয় আরো সংবাদ