আজ শুক্রবার,২৩শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ,৭ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ,রাত ৩:৫৯

করোনা মুক্ত হলেন এমপি মাশরাফি

Print This Post Print This Post

শৈলবার্তা খেলা ডেস্ক :
করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইলের সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (১৪ জুলাই) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে এক পোস্টে এ খবর জানান তিনি। ফেসবুকে এই ক্রিকেট তারকা লেখেন, “আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

“শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

তিনি আরও লেখেন, “বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

গত ২০ জুন প্রথম দফা পরীক্ষায় মাশরাফির দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।

এ জাতীয় আরো সংবাদ