আজ বুধবার,২৪শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ,৮ই জুলাই ২০২০ ইং,দুপুর ২:১৯

করোনা সংকটে ফুটবলার উন্নতির পরিবারের পাশে র‌্যাব-৬

Print This Post Print This Post

মনিরুজ্জামান সুমন, নিজস্ব প্রতিবেদক:
“বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ফুটবলে দেশসেরা নারী ফুটবলার উন্নতি খাতুনের ঘরে খাবার নেই। সংসারে উপার্জনক্ষম একমাত্র ব্যক্তি উন্নতির পিতা দাউদ শেখ। করোনা ভাইরাস মোকাবেলায় তার ভ্যানচালক পিতা ঘরবন্দি। তাদের দেখার মত কেউ নেই”।
এমন সংবাদ পেয়ে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে: কর্নেল রওশনুল ফিরোজের নির্দেশনায় সিপিসি-২ ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম উন্নতির বাড়ী ঝিনাইদহের শৈলকুপার দোহারো গ্রামে ছুটে যান। রবিবার(১২ এপ্রিল) বিকেলে দেশসেরা এই ফুটবল কন্যা উন্নতির পরিবারকে নগদ ২০ হাজার টাকা ও এক মাসের খাদ্য সামগ্রী তুলে দেন।

সিপিসি-২ ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে: কর্নেল রওশনুল ফিরোজের নির্দেশনায় তিনি নগদ টাকা ও খাদ্য সামগ্রী নিয়ে উন্নতির বাড়িতে হাজির হয়েছেন। যে কোন বিপদে আপদে উন্নতির পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

উন্নতি খাতুন জানান, এমনিতেই তাদের অভারের সংসার। তার উপর আবার করোনা ভাইরাস মোকাবেলায় বাবা দীর্ঘদিন ঘরে বসে। এমতাবস্থায় তাদের সংসারে অভাব অনটন দেখা দিয়েছে। এ খবর সংবাদ মাধ্যমে প্রচার হলে তা দেখে অনেকেই তাদের পরিবারকে সহযোগিতা করছেন। নগদ টাকা ও খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত।

এ জাতীয় আরো সংবাদ