আজ সোমবার,৬ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২১শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,রাত ১০:০৬

কুমারখালীতে আওয়ামীলীগ নেতাকে পিটালো অনুপ্রবেশকারী নেতা

Print This Post Print This Post

কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়ার কুমারখালীর চাপড়া ইউনিয়ন ৭নং ওয়ার্ডের অসহায় আওয়ামী লীগ কর্মী হায়দারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে একই ওয়ার্ডের বিএনপি থেকে আগত কথিত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন বিরুদ্ধে! মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৯টার দিকে আওয়ামী লীগ কর্মী হায়দারকে মারধর করা হয়।

ওই এলাকার একাধিক প্রত্যক্ষদর্শী সঙ্গে কথা বলে জানা যায়, সরোয়ারে বোনদের মধ্যে (গোপনীয়) বিষয় নিয়ে ঝড়গা হলে, পাশের বাড়ির হায়দারের বউকে ডেকে নিয়ে যায় সাক্ষীর জন্য, কিন্তু হায়দারের বউ বলেন আমি যা শেনেছি তা সবার সামনে বলবো এবং তিনি তাই’ই বলেন, বোনদের মধ্যে একপক্ষ হায়দারের বউকে লাঠি দিয়ে পেটাতে শুরু করে, মার খেয়ে দ্রুত বাড়িতে চলে আসে তার বউ কিন্তু বাড়িতে এসেও শেষ রক্ষা হলো না তাদের। পিছে পিছে লাঠি নিয়ে তাড়া করে বাড়িতে এসে উপস্থিত সরোয়ার ও তার বোনগুলো মারধর করতে থাকেন, এসময় হায়দার রাজমিস্ত্রী কাজ করার কারনে রেডি হয়ে ভাতের বাটি সহ রওনা হতে গেলে, সরোয়ার তার তার বোনগুলো মিস্ত্রি হায়দারকে ভীষণ ভাবে পিটিয়ে আহত করে, বর্তমানে হায়দার স্হানীয় চিকিৎসকের তত্তাবধানে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে বাঁধবাজার পুলিশ ক্যাম্পে অভিযোগ করেন আহত ব্যক্তি। মারপিটের ঘটনা স্বীকার করে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী নেতা সরোয়ার বলেন, দুটি বাড়ি মেরেছি। তবে খারাপ কিছু ঘটেনি।বাঁধবাজার ক্যাম্পের ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন বিষয়টি তদন্ত স্বাপক্ষে দেখা হবে।

হায়দার বলেন, আমার বাবা ও আমরা সারাজীবন আওয়ামী লীগ দল করে এসেছি, আমরা দেখেছি এই সরোয়ার ও তার পরিবার সারাজীবন বিএনপি দল করে এসেছে,এবং বিএনপি ক্ষমতা থাকা কালে সরোয়ার এবং তার পরিবারের অত্যাচারের কথাও বর্ননা করেন হায়দায়। অথচ আওয়ামী লীগ ক্ষমতায়, এই ক্ষমতাসীন দেলেও সে এখন আওয়ামী লীগের কথিত নেতা, এবং তার কাছেই নির্যাতিত আমি এবং আমার পরিবার।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, সরোয়ার একজন শুধে-কারবারী, তার এই সুধে ব্যবসায়ী ঠিকমত লাভ উত্তোলনের জন্য তিনি নিয়মিত অসহায় মানুষদের সাথে খারাপ ব্যবহার করে চলেছেন এবং রাজনীতিকে ডাল হিসেবে ব্যবহার করে সরোয়ার নিয়মিত সুধে কারবার সহ অন্যন্য অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে চলেছেন।

এ জাতীয় আরো সংবাদ