আজ মঙ্গলবার,৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ,১৮ই মে ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:৪৪

কুমারখালীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ৩

Print This Post Print This Post

কুমারখালী(কুষ্টিয়া) প্রতিনিধি :
কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষে এক পুলিশ সদস্য সহ ৩ জন আহত হয়েছে। ঘটনাটি বুধবার (২৮ এপ্রিল) ভোরে বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকায়।

আহতরা হলেন-এএসআই ফরিদ হোসেন, শালঘর মধুয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে রাশেদুল ইসলাম ও মৃত চাঁদ আলীর ছেলে ফারুখ হোসেন।

এলাকাবাসী জানান, বাগুলাট ইউনিয়নে নবা বিশ্বাস গ্রুপ ও আলী গ্রুপের মধ্যে এলাকায় দীর্ঘদিন দলীয় কোন্দল চলে আসছিল। এরই সুত্র ধরে গত ১৪/১৫ দিন যাবত ধাওয়া পাল্টা ধাওয়া সহ বাড়ি ভাংচুর চলছে। বুধবার ভোরে আলী গ্রুপের উজ্জ্বলের বাড়িতে হামলা করে ভাংচুর করে নবা গ্রুপের লোকজন। পরবর্তীতে আলী গ্রুপ সংঘবদ্ধ হয়ে হামলা করে প্রায় ৩০/৪০ টি বাড়ি ভাংচুর করে। দু’পক্ষের কয়েকশত লোক এ সময় সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। পরবর্তীতে কুমারখালী থানা পুলিশসহ কুষ্টিয়া থেকে অতিরিক্ত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বাঁশগ্রাম ক্যাম্পের এএসআই ফরিদ মারাত্মক ভাবে আহত হয়। আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাকিব হাসান জানান, সংঘর্ষে বাড়িঘর ভাংচুর হয়েছে। পুলিশের এক সদসঢ আহত হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ