আজ বুধবার,১২ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ,২৮শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৬:২৪

কুষ্টিয়ার চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে এমপি জর্জের মতবিনিময়

Print This Post Print This Post

কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নির্দেশে সেলিম আলতাফ জর্জ এর নির্দেশে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে শক্তিশালী করার লক্ষে বর্তমান রাজনীতি বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকেলে ছেঁউড়িয়া দবির মোল্লার রেলগেটে দবির মোল্লা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় দীর্ঘদিন করোনা পরিস্থিতির কারণে রাজনৈতিক কার্যক্রম স্থবির হয়ে পড়ে তা থেকে উত্তরণের জন্য মাননীয় সংসদ সদস্যের নির্দেশক্রমে যার যার স্থান থেকে দলকে শক্তিশালী করার আহ্বান জানানো হয়। এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের সুফল জনগণকে অবহিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নেতৃবৃন্দের আলোচনায় উঠে আসে চাপড়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো কমিটি অনুমোদন হয় নাই। ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন দীর্ঘদিন হয়েছে এখন পর্যন্ত কোন ইউনিয়ন কমিটি অনুমোদন হয় নাই। তাই দ্রুত চাপড়া ইউনিয়নের ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি অনুমোদনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় সংসদ সদস্য মাধ্যমে কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌরসভা জনপ্রিয় মেয়র সামসুজ্জামান অরুণের প্রতি বিশেষ অনুরোধ করা হয়।

এ জাতীয় আরো সংবাদ