আজ মঙ্গলবার,১২ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৩:১৮

খোকসায় বিএনপির টিকিট পেলেন রাজু খান

Print This Post Print This Post

খোকসা প্রতিনিধি :
কুষ্টিয়ার খোকসা পৌরসভার মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন নাফিজ আহমেদ রাজু খান। দলীয় ধানের শীষ প্রতীকে মেয়র পদে এটা তার দ্বিতীয় নির্বাচন।

কেন্দ্রীয় বিএনপির স্থানীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শনিবার(২৮ নভেম্বর) রাতে খোকসা পৌরসভার মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে নাফিজ আহমেদ রাজু খানের নাম ঘোষণা দেওয়া হয় বলে স্থানীয় নেতারা নিশ্চিত করেন।

সূত্রটি জানায়, বিগত সময়ে আলাউদ্দিন খান বিএনপির দলীয় টিকিট নিয়ে একাধিকবার মেয়র পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। এবারে খোকসা পৌরসভার ৪র্থ নির্বাচনে তার পক্ষ থেকে মনোনয়ন চেয়েছিলেন পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শরিফ মাহামুদ।

বিএনপির প্রার্থী রাজু খান বলেন, দল আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছে। দলের সর্বস্থরের নেতাকর্মীদের সাথে নিয়ে ভোট যুদ্ধে সামিলও হয়েছি। স্বাভাবিক নিয়মে ভোটারদের কাছে পৌছাতে পারলে তিনি নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কাজল বলেন, রাজু খানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। আজ(রবিবার) জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহম্মেদ রুমীর উপস্থিতিতে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সে ও তার দল সুষ্ঠু ভোটের দাবি করেন। ভোটাররা যাতে কেন্দ্রে ভোট দিতে যেতে পারে সে দিকে নজর রাখার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, খোকসা পৌর সভার প্রথম ও দ্বিতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নাফিজ আহমেদ রাজু খানের বাবা আনোয়ার আহম্মেদ তাতারী মেয়র নির্বাচিত হন। তৃতীয় বারের ভোটে রাজনৈতিক প্রতিকূলতার মধ্যে রাজুকে দলীয় মনোনয়ন দেওয়া হয়।

এ জাতীয় আরো সংবাদ