আজ রবিবার,১০ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৪শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৬:০৪

গণতন্ত্র হত্যাকারীরাই আজ দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত : এমপি আব্দুল হাই

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ঝিনাইদহে আওয়ামীলীগের বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা আওয়ামীলীগের উদ্যেগে শহরের পায়রাচত্তর থেকে র‌্যালীটি বের হয়ে দলীয় কার্যালয় ঘুরে পুনরায় পায়রা চত্তরে এসে শেষ হয়।

র‌্যালীতে জেলা আওয়ামীলীগসহ দলীয় অঙ্গ-সংগঠনের শত শত নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন। পায়রাচত্তরে এক সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই।

বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, পৌর আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুল ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রানা হামিদসহ অনান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আব্দুল হাই এমপি বলেন, যারা গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছিলো তারা আজ ব্যার্থ হয়ে নানা ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। আওয়ামীলীগই দেশের মানুষের ভোটের মাধ্যমে গণতন্ত্রকে ফিরিয়ে দিয়েছে। তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধীদের রুখতে জননেত্রীর নেতৃত্বে আওয়ামীলীগ রাজপথে রয়েছে ও থাকবে। বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য আওয়ামীলীগ প্রস্তত রয়েছে বলেও তিনি হুসিয়ার করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, শেখ হাসিনার কাছে বাংলাদেশ যেমন নিরাপদ, তেমনি এদেশের মানুষও সুখে শান্তিতে বসবাস করছেন। তিনি বলেন, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ ভাবে সব কিছুই প্রতিহত করতে প্রস্তুত রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ