আজ রবিবার,১০ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৪শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,ভোর ৫:১৮

চমক রেখে শৈলকুপায় নৌকা প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আশরাফুল আজম এর নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে প্রধান নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সামনে ১৬ দফা এ নির্বাচনী ইশতেহার তুলে ধরেন নৌকার প্রার্থী কাজী আশরাফুল আজম।

ইশতেহারে তিনি বলেন, পৌরসভার সকল ধরনের পৌরকর জনগণের সুবিধার্থে কমানো হবে এবং বিনামূল্যে নাগরিত সনদ প্রদান, পৌরসভাকে সন্ত্রাস, মাদক এবং দূর্নীতি মুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা, শৈলকুপা বাজারের সকল প্রকার ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার, সকল প্রকার ইঞ্জিনচালিত ভ্যান, রিক্সা ও ইজবাইকের পৌরসভা কর্তৃক নির্ধারিত ফি সন্তোষজনকভাবে কমানো, ছোটবড় সকল প্রকার রাস্তা অগ্রাধিকার ভিত্তিতে সংস্কার এবং নতুন রাস্তা পাকাকরণ, সড়কের প্রতিটি পোলে বৈদ্যুতিক বাতির ব্যবস্থা, পানি নিষ্কাষণের জন্য পর্যাপ্ত পরিমান ড্রেন নির্মাণ করা, গরীব মেধাবী ছাত্র ও ছাত্রীদের জন্য পৌরসভার নিজস্ব শিক্ষা প্রতিষ্ঠান তৈরি সহ মেধার বিত্তিতে বৃত্তি ব্যবস্থা, পৌরসভা সকল মানুষের জন্য স্বাস্থ্য সু-রক্ষার জন্য স্বাস্থ্যসেবা প্রদান, পৌর অডিটোরিয়াম ও পৌর পার্ক নির্মাণ, বিশুদ্ধ পানির ব্যবস্থা, পরিকল্পিত ও পরিচ্ছন্ন নগরায়ন হিসেবে গড়ে তোলা, প্রতিটি পাড়া-মহল্লায় নিদিষ্ট স্থানে ময়লা আর্বজনা ফেলার জন্য ডাস্টবিন নির্মাণ, সকল নাগরিকের জন্য সু-বিচার নিশ্চিত করা ও পৌরসভার অর্ন্তভুক্ত সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠানের লেখাপড়ার মান উন্নয়ন ও ইভটিজিং বন্ধ করা হবে বলে ইশতেহারে উল্লেখ করা হয়।

ছবি : শৈলকুপা পৌরসভা আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য নায়েব আলী জোর্য়াদার, কালিগঞ্জ পৌরসভা মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সরোয়ার জাহান বাদশা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ প্রমুখ। এছাড়া উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য গণ্যমান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রাজু।

উল্লেখ্য, তিনি পরপর দুবার প্রথম শ্রেনীর শৈলকুপা পৌরসভার নির্বাচিত মেয়র। এবারও তিনি দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে এবারের নির্বাচনে অংশগ্রহণ করেছেন। নির্বাচনে জয়লাভের আশায় তিনি ১৬ দফা অঙ্গিকার নামা সাংবাদিকদের মাধ্যমে ভোটারদের কাছে পৌছে দেন।

এ জাতীয় আরো সংবাদ