আজ সোমবার,১৩ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২৮শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৩৬

ঝিনাইদহে অনৈতিক কাজ চলাকালে গৃহবধূ সহ আটক ৪

Print This Post Print This Post

সুলতান আল একরাম, ঝিনাইদহ :
ঝিনাইদহ জেলাকে সন্ত্রাস, মাদক, দুর্নীতি সহ সকল অপকর্ম থেকে রক্ষা করে একটি সুন্দর ঝিনাইদহ গড়ে তোলার লক্ষ্যে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশে সদর ওসি মিজানুর রহমান একের পর এক চোখ ধাধানো কাজ দেখিয়ে ঝিনাইদহের মানুষকে চমক লাগিয়ে চলেছেন। এরই ধারাবাহিকতায় মাদকের পাশাপাশি ঝিনাইদহের সচেতন মানুষের অনুরোধে অভিযান শুরু করেছেন নারীদের সম্মানকে জলাঞ্জলি দিয়ে যারা বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত হয়েছেন তাদেরকে উপযুক্ত শাস্তির মাধ্যমে ঘরে ফেরাতে। এতে করে যারা অপকর্মের সাথে লিপ্ত হয়ে গেছেন তাদের ভুল ভেঙ্গে সামনের দিনগুলিতে যেমন সুন্দর ভবিষ্যৎ ফিরে পাবে। তেমনি এদের শাস্তি এবং পরিনতি দেখে নতুন প্রজন্ম এই পেশা থেকে মুখ ফিরিয়ে নেবে।

এসমস্ত অপকর্মকে নির্মূল করার লক্ষ্যে সোমবার (২রা আগষ্ট) রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে ওসি ভ্রাম্যমান আদালতের সাহায্য নিয়ে অভিযান পরিচালনা করে শহরের আলহেরা পাড়ার সাবেক চেয়ারম্যান আবু বক্কারের বাসায়। সেসময় ভাড়াটিয়া লাবনীর বাসা থেকে অনৈতিক কাজ চলাকালীন এক খরিদ্দার সহ ৩ নারীকে আটক করে। আটককৃতরা হলো, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মায়াধরপুর গ্রামের আফান উদ্দিনের ছেলে রাসেল হোসেন (২৫), কুমড়াবাড়িয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের খেলাফত মালিতার মেয়ে ইতি খাতুন (২২), পৌর এলাকার ৩নং ওয়ার্ডে ছোট কামারকুন্ডু গ্রামের সাগর এর স্ত্রী লাবনী খাতুন (২০), ও নলডাঙ্গা গ্রামের মৃত হারুনের স্ত্রী সোহানা (২৫)।

এ বিষয়ে মহারাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু বক্কর বলেন আমি বাসা ভাড়া নিয়েছি, আমার কাছ থেকে ১মাস আগে ওরা ভাড়া নিয়েছে।

পরে ভ্রাম্যমান আদালত তাদের কাছ থেকে আর এসমস্ত কাজ না করার সর্তে মুচলেকা সহ অর্থ দন্ড প্রদান করেন।

এ জাতীয় আরো সংবাদ