আজ মঙ্গলবার,১২ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৩:১৭

ঝিনাইদহে দালালের খপ্পরে পড়ে স্বপ্ন ভঙ্গ নাজিরের

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
অভাবের সংসারে হাসি ফুটাবেন। যেতে চেয়েছিলেন বিদেশে। পরিবারের সদস্যদের চাহিদা পূর্ণ করবেন কিন্তু সেই আশা আজ ফিকে হয়ে গেছে নাজির বিশ্বাসের। গিয়েছিলেন সৌদি কিন্তু প্রতারকদের দেওয়া ভিসার কাগজপত্র ঠিক না হওয়ায় ফিরতে হয় দেশে। দুই প্রতারক আদম ব্যবসায়ীর খপ্পরে পড়ে সর্বশান্ত হয়ে পড়েছেন ঝিনাইদহ সদর উপজেলার পূর্ব গোবিন্দপুর গ্রামের নাজির বিশ্বাস।

গত ২৩ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর গ্রামের ইমারত বিশ^াসের ছেলে জাহাঙ্গীর হোসেন ও মোঃ মোস্তফার ছেলে রিপন বিশ্বাসকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন নাজির বিশ্বাস। লিগ্যাল নোটিশে তিনি উল্লেখ করেছেন, ভাল বেতনে সৌদি পাঠানো কথা বলে ৫ লক্ষ ৩ হাজার টাকা জাহাঙ্গীর ও রিপন গ্রহণ করেন। কিন্তু নাজির সৌদি বিমান বন্দরে পৌছাঁলে ভিসার কাগজ পত্র সঠিক না হওয়ায় তাকে বিমান কর্তৃপক্ষ দেশে ফেরত পাঠায়। এরপর টাকা ফেরত চাইলে নাজিরকে বিভিন্নভাবে হুমকি প্রদান করা হয়।

এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসের ৩ তারিখে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন নাজির বিশ্বাস। নাজির বিশ্বাস বলেন, খুব কষ্ট করে টাকাগুলো ম্যানেজ করেছিলাম। কিন্তু তারা আমাকে ভ‚য়া কাগজপত্র দিয়ে সৌদি পাঠায় এরপর আবার দেশে ফেরত আসতে হয়। এখন টাকা চাইলে আমাকে নানারকম ভয়ভীতি প্রদর্শন করেন।

এ ব্যাপারে জানতে জাহাঙ্গীর হোসেন রিপন বিশ্বাসের মোবাইলে ফোন দিলে একজনের ফোন বন্ধ ও অন্যজন ফোন রিসিভ করেননি।

এ জাতীয় আরো সংবাদ