আজ শুক্রবার,৭ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ,২৩শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৮:৩১

ঝিনাইদহে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালন

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ জন্মদিন পালন করা হয়।

সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ।

অন্যান্যাদের মাঝে উপস্থিত ছিলেন, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র বিশ্বাস, দোগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজউল্লাহ ফয়েজ, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার কেবি, মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বিশ্বাস, ছাত্রলীগ নেতা আবু সুমন বিশ্বাস।

বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদৎ বরণকারীদের আত্মার মাহফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে ৭৪ পাউন্ডের কেক কাটেন অতিথিবৃন্দ। এদিকে সদর থানা যুবলীগের উদ্যোগে শহরের এইচ এস এস সড়কের থানা যুবলীগ কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এসময় সদর থানা যুবলীগের আহবায়ক শাহ মোহাম্মদ ইব্রাহীম খলিল রাজার সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ম-আহবায়ক রাশিদুর রহমান রাসেল, হাফিজুর রহমান, রাজু আহমেদ, থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক হারুনর রশীদ. পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল মামুনসহ যুবলীগের নেতাকর্মীরা।

বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদৎ বরণকারীদের আত্মার মাহফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ জাতীয় আরো সংবাদ