আজ মঙ্গলবার,১৪ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ,২৮শে জুন ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৮:২৫

ঝিনাইদহে বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
বিএনপির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, আমরা শেখ হাসিনার মতো ভোট চুরি করে ক্ষমতায় যেতে চাই না। বিএনপি একটি গনতান্ত্রিক দল। বিএনপি গনতান্ত্রিক পন্থায় ক্ষমতায় যেতে চাই। ডাঃ এ জেড এম জাহিদ হোসেন শনিবার ঝিনাইদহ জেলা বিএনপির এক বর্ধিত সভায় এ কথা বলেন। আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন প্রস্তুতি উপলক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহবায়ক এডভোকেট এস এম মশিয়ূর রহমানের সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জেলা বিএনপির সদস্য সচিব এড এম এ মজিদের সঞ্চালনে বর্ধিত সভায় জেলার ৬টি উপজেলা ও ৬টি পৌরসভার ডেটিগেটরা বর্ধিত সভায় অংশ গ্রহন করেন।

ডাঃ এ জেড এম জাহিদ হোসেন আরো বলেন, হাসিনা সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। হাসিনা দিনের ভোট রাতে করে ভোটচোর হিসেবে সারা বিশ্বে পরিচিত লাভ করেছে। এই সরকার গনতন্ত্র হত্যাকারী হিসেবে দাবী করে ডাঃ জাহিদ বলেন, দেশে যে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের আন্দোলন জোরদার হয়েছে তা থেকে হাসিনার সরে আসার পথ নেই।

কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপির গনতন্ত্র উদ্ধারের লড়াই দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। জালিম শাহীর গদি এখন নড়বড়ে। তিনি বলেন, বিএনপি গনতন্ত্রে বিশ্বাস করে। আর এই গনতন্ত্রের মুল ভিত্তি বা শক্তি হচ্ছে এদেশের জনগন। দেশের জনগন এখন পরিবর্তন চায়। স্বৈরাচারী শাসন ও হাজার হাজার কোটি টাকা লুন্ঠনে দেশের মানুষ অতিষ্ঠি। আওয়ামীলীগ নেতারা তো বটেই এখন জেলা পর্যায়ের ছাত্রলীগ নেতারা হাজার হাজার কোটি টাকার মালিক। অথচ দেশের মানুষ তেল কিনতে পারছে না।

চাল ও আটার দাম নাগালের বাইরে। বর্ধিত সভায় আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন সফল করার আহবান জানান।

এ জাতীয় আরো সংবাদ