আজ শুক্রবার,৭ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ,২৩শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৮:০৫

ঝিনাইদহে ব্যবসায়ী আশিকুর রহমান ১২ দিন নিখোঁজ

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
১২ দিন ধরে নিখোঁজ রয়েছে ঝিনাইদহ পৌর এলাকার ভুটিয়ারগাতি গ্রামের ব্যবসায়ী আশিকুর রহমান। বন্ধুর সাথে যশোর বেড়াতে গিয়ে আর ফেরেননি আশিকুর। আশিক বেঁচে আছেন নাকি মারা গেছেন তাও জানে না পরিবার। সন্তানের কোন খোঁজ না পেয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন বাবা-মা। এ ঘটনার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। পুলিশ আজও সন্ধান পাননি তার।

আশিকুরের বড় ভাই হুমায়ন কবির জানান, আশিকুর রহমানের সাথে শহরের মহিলা কলেজপাড়া এলাকার মোরশেদের দীর্ঘদিন সখ্যতা। সেই সুবাদে গত ১৭ সেপ্টেম্বর যশোর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আশিকুর। মোরশেদের সাথে গাড়িতে যশোর যান। গাড়িতে যাওয়ার সময় তারা ফেসবুকে ছবিও পোস্ট করেন। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে। তিনি বলেন, যশোর যাওয়ার পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এখনও পর্যন্ত তার ফোন বন্ধ রয়েছে। মোরশেদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি আশিকুরের ব্যাপারে কোন তথ্য দিতে পারেনি। এরপর থেকে মোরশেদের ফোন বন্ধ পাওয়া যায়।

বড় ভাই হুমায়ন কবির অভিযোগ করেন, বাড়ি থেকে বের হওয়ার সময় তার কাছে ৫০ হাজার টাকা ছিল। এই টাকার কারণেই তাকে ক্ষতি করতে পারে।

নিখোঁজ আশিকুরের পিতা আতিয়ার রহমান বলেন, ছেলেকে অনেক স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি। ছেলেকে সুস্থ অবস্থায় ফেরত চাই। সম্প্রতি ঝিনাইদহের শৈলকুপায় কলেজ ছাত্র নিখোঁজ হওয়ার ৪ দিন পর অর্ধ-গলিত লাশ উদ্ধারের পর আশিকুরের পরিবারেও উৎকন্ঠা নেমে এসেছে।

এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার বলেন, থানায় জিডির সুত্র ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আশিকুর রহমানকে খোঁজার চেষ্টা করছি। আশা করি দ্রুতই তাকে সুস্থ অবস্থায় উদ্ধার করতে পারব।

এ জাতীয় আরো সংবাদ