আজ বুধবার,১২ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ,২৮শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৬:০৫

ঝিনাইদহে মৃত ভাইয়ের দেনা পরিশোধ নিয়ে ভাগবন্টন সভায় সংঘর্ষ : নিহত ১

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত বড় ভাইয়ের দেনা পরিশোধকে কেন্দ্র করে পারিবারিক সংঘর্ষে নাছিমা খাতুন (৫৫) নামে এক নারী আঘাতজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। তিনি কমলাপুর গ্রামের আব্দুল লতিফের স্ত্রী।

প্রতিবেশি রকিবুদ্দিন জানান, কমলাপুর গ্রামের মৃত রবিউল হোসেনের বড় ছেলে আজাদ অবিবাহিত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে দায় দেনায় জড়িয়ে হতাশায় ভুগছিলেন। আজাদ মারা গেলেও তার নামে প্রায় ৪২ লাখ টাকার সম্পদ রয়েছে। শুক্রবার(১৬ অক্টোবর) রাতে দায়দেনা পরিশোধের জন্য পারিবারকি ভাবে ৫ ভাই ও বোন মিলে বাড়ির উঠোনে সালিশ বৈঠক বসে। আজাদের আরেক ভাই জাকারিয়া সালিশ সভায় প্রস্তাব করেন মৃত ভাইয়ের সব সম্পদ তার নামে লিখে দিলে তিনি তার সব দেনা পরিশোধ করে দিবেন। জাকারিয়ার এই প্রস্তাবে অন্যান্য ভাই বিরোধিতা করেন। এ নিয়ে বাড়ির মধ্যেই তর্কবিতর্ক সৃষ্টি হলে আব্দুল লতিফের স্ত্রী নাছিমা খাতুনকে ধাক্কা দিলে তিনি দেয়ালের সঙ্গে মাথা লেগে আহত হন। মুমুর্ষ অবস্থায় তাকে যশোরের চৌগাছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে মহেশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারণে নাছিমা খাতুন নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত’র দেবর জাকারিয়া হোসেনকে পুলিশ আটক করেছে।

এ জাতীয় আরো সংবাদ