আজ বুধবার,১৫ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,৩০শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৬:০৪

ঝিনাইদহ সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা সামগ্রী প্রদান

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহে করোনা মোকাবেলায় শ্বাস-কষ্ট ও হার্টের রোগিদের জন্য জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে ওয়ার্কসপ অনুষ্ঠিত। এই অনুষ্ঠানে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন প্রদান করা হয়েছে। বুধবার(১২ আগস্ট) দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও মেসিন প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা. রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম), পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, করোনা যোদ্ধা ডা. জাকির হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা। পরে সদর হাসপাতালে কোভিড-১৯ মোকাবেলা ও হার্টের রোগিদের সুরক্ষার জন্য একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন স্থাপন করা হয়।

শেষে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এ জাতীয় আরো সংবাদ