আজ শুক্রবার,৬ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ,২০শে মে ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৬:০৩

দোয়া মাহফিলের মাধ্যমে শৈলকুপার মির্জাপুর ইউপিতে ক্ষমতা হস্তান্তর সম্পন্ন

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে ঝিনাইদহের শৈলকুপার উপজেলার ২নং মির্জাপুর ইউপিতে ক্ষমতা হস্তান্তর করেছেন বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন। বুধবার(৯ ফেব্রুয়ারী) সকাল ১১টায় এ ক্ষমতা হস্তান্তর করেন তিনি। এর আগে অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করা হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন বিদায়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, নবনির্বাচিত চেয়ারম্যান ফিরোজ আহমেদ প্রমুখ।

বিদায়ী চেয়ারম্যান মকবুল হোসেন বলেন, বিগত ৫ বছরে সুন্দর ও সুষ্ঠুভাবে চেষ্টা করেছি ইউনিয়নের জনগণের সেবা প্রদান করতে। সরকারী সকল বরাদ্দ সমবন্টন করেছি প্রাপ্য ভোগীদের মাঝে। কোন ভুলত্রুটি থাকলে সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তিনি আরো বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান ফিরোজ আমার থেকেও সুন্দরভাবে ইউনিয়ন পরিষদ চালাবেন ও ইউনিয়নের সকল জনগণের সেবা প্রদান করবেন। আমি যেখানেই থাকি না কেন চেয়ারম্যান ফিরোজকে স্বার্বক্ষনিক সহযোগীতা করবো ইনশাআল্লাহ।

নবাগত চেয়ারম্যান ফিরোজ বলেন, আনুষ্ঠানিকভাবে আমি ক্ষমতা বুঝে পেয়েছি। আমার লক্ষ্য মির্জাপুর ইউনিয়নকে একটি আধুনিক, ডিজিটাল ও মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করা। ইউনিয়নে দলমত নির্বিশেষে সকল মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ। তিনি জনসাধারনের উদ্দেশ্যে বলেন, এই ইউনিয়নে কোন মারামারি হানাহানি চলবে না। হাসপাতাল ও থানাতে যেন আমার ইউনিয়ন থেকে কোন টাকা না যায়। কেউ সংঘর্ষে লিপ্ত হলে সেটি আমি কখনোই সমর্থন করবো না। ইউনিয়নের সকল মানুষের জন্য আমার সেবার দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে ইনশাআল্লাহ।

এ অনুষ্ঠানে শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আফরোজা নাসরিন লিপি, অধ্যক্ষ কবিরুল ইসলাম, উপজেলা প্রশাসনের পক্ষে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ড মেম্বর বাবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জাক্কু, ওলামা লীগের সভাপতি আদিল উদ্দীন ফকির, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফিরোজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ২ নং ওয়ার্ডের সদস্য মোস্তাক আহমেদ, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান লিটন, যুবলীগ নেতা মোঃ শরিফুল ইসলাম মধু, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ উসমান ফারুক উজ্জ্বল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সাধারন সম্পাদক ফয়েজ উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক রোমান হোসেন রুমনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নবনির্বাচিত মেম্বারবৃন্দ, সামাজিক মাতব্বর সহ বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ