আজ বৃহস্পতিবার,১৪ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ,২৯শে জুলাই ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:২৫

বিদায় বেলায় কাঁদলেন ওসি মিজানুর রহমান

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহ প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব মিলনয়তনে শনিবার বিকালে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বদলির কারণে তিনি ঝিনাইদহ ছেড়ে বিদায় নিয়ে যাচ্ছেন। মানবিক এই পুলিশ কর্মকর্তা ঝিনাইদহ সদর থানায় প্রায় দেড়বছর দায়িত্ব পালন করে রাজনীতিবিদ, সুশীল সমাজ, সাংবাদিক ও সুধীসমাজসহ সকল শ্রেণী পেশার মানুষের মন জয় করতে পেরেছিলেন। সন্ত্রাসী, চাঁদাবাজ ও ক্ষমতাসীনদের রক্তচক্ষুকে উপেক্ষা করে তাঁর উপর অর্পিত রাষ্ট্রের সকল দায়িত্ব পালনে অবিচল থেকেছেন। দুষ্টের দমন এবং শিষ্টের পালনে তিনি ছিলেন সিদ্ধহস্ত। সকলকে সাথে নিয়ে কাজ করে তিনি আনন্দ উপভোগ করেছেন।

বিদায় বেলার বক্তব্যে এসব স্মরণ করতে গিয়ে তিনি অশ্রুশিক্ত হয়েছেন। চলার পথে পেশাগত দায়িত্ব পালনে কেউ কষ্ট পেয়ে থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানান।

প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে তাঁকে বিদায়ী শুভেচ্ছা জানানো হয়।

এসময় বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু। তাঁর বিদায় অনুষ্ঠানে প্রেসক্লাবের উপস্থিত সকল সদস্য আবেগালুপ্ত হয়ে পড়েন এবং পরবর্তী কর্মস্থলে যেন আরও সাফল্য ছড়িয়ে পড়ে এই আশীর্বাদ ব্যক্ত করেন।

এ জাতীয় আরো সংবাদ