আজ সোমবার,১৫ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ,৩০শে নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ১১:৩৬

বিয়ের দাবিতে শৈলকুপায় প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের চরপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাশেদ মন্ডল(৩০) এর বাড়িতে অনশনে বসেছে প্রেমিকা (১৮)। রাশেদ ঐ গ্রামের মৃত হিজাবদি মন্ডলের ছেলে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাস্ট্র বিজ্ঞানে মাস্টার্স পাস করা রাসেল একটি এনজিওতে চাকুরী করতো বর্তমানে বেকার। এ ঘটনার পর থেকেই প্রেমিক রাশেদ পলাতক রয়েছে।

উপজেলার গোলকনগর গ্রামের বাসিন্দা ওই মেয়েটি জানায়, প্রেমিকের বাড়ীর নিকট নানা বাড়ী হওয়ার সুবাদে আসা যাওয়ার পথে তার সাথে পরিচয়। ৩ বছর আগে রাসেলের সঙ্গে পরিচয় হয় মেয়েটির। এরপর ধীরে ধীরে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হলেও রাসেল পরে বিয়েতে রাজী না হওয়ায় রবিবার প্রেমিক রাশেদের বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের দাবী করলে পরিবারের সদস্যরা তাকে মারপিট করে। রাসেল এখন বিয়ে করতে রাজি না হওয়ায় অনশনে বসেছি। বিয়ে না করলে সে আত্মহত্যা করবে বলেও জানায়।

এ ব্যাপারে প্রেমিক রাশেদকে বাড়িতে পাওয়া না গেলেও ঘটনার সত্যতা স্বীকার করে তার মা বেদানা বেগম বলেন, আমার ছেলের সঙ্গে মেয়েটির সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু মেয়েটি পূর্বে বিবাহিত জানতে পেরে আমার ছেলে মেয়েটিকে ছেড়ে দিলেও মেয়েটি তাকে ছাড়ছে না। তিনি বলেন, বিয়ের দাবিতে রবিবার থেকে মেয়েটি আমার বাড়িতে অনশন করছে।

এ জাতীয় আরো সংবাদ