আজ সোমবার,১২ই আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৪:০৫

বেনাপোলে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Print This Post Print This Post

যশোর প্রতিনিধি :
বেনাপোলে কেক কেটে ও আলোচনা সভার মধ্যদিয়ে আওয়ামী সেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৭ জুলাই (মঙ্গলবার) বিকেলে বেনাপোলের ছোট আঁচড়া মোড়স্থ্য আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে দিবসটি পালন করেন বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এসময় দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠিত উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর কাউন্সিলর ও যুবলীগের আহবায়ক আহাদুজ্জামান বকুল, যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবল হোসেন রাসেল।

এসময় আরো উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রিমন হোসেন, দপ্তর সম্পাদক রাব্বি, অর্থ সম্পাদক সুমন, নাহিদ হাসান, প্রচার সম্পাদক শাহজালাল সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ জাতীয় আরো সংবাদ