আজ মঙ্গলবার,১২ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৬শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,দুপুর ২:৫৫

ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর বিপক্ষে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশের দাপুটে জয়

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
“মাদক কখনোই নয়, সুশিক্ষা ও খেলাধুলায় করতে পারে বিশ্ব জয়” স্লোগানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহের শৈলকুপায় জমজমাট আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১লা ডিসেম্বর) বিকেলে উপজেলার গাড়াগঞ্জ জিন্নাহ আলম ডিগ্রি কলেজ মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

শুরুতে খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থার আয়োজনে এবং উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লার পৃষ্ঠপোষকতায় ম্যাচটিতে মুখোমুখি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তিত্ব ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী ও গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশ।

নির্ধারিত ৯০ মিনিটের খেলার প্রথমার্ধের ৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেয় ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ব্যারিস্টার সুমন। হাজার হাজার দর্শকের করতালি আর উৎসাহ যোগের মধ্যে দিয়ে চলে আক্রমণ পাল্টা আক্রমণ। ৩২ মিনিটের মাথায় ডিবক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় কপাল পোড়ে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর। পেনাল্টিতে গোল হওয়ায় সমতায় আসে ম্যাচ।দ্বিতীয়ার্ধের শুরুতে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশের ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় জাতীয় দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এ্যামিলি গোল করে দলকে এগিয়ে নেয়। নির্ধারিত সময়ের মধ্যে গোল পরিশোধ করতে না পারায় গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশ ২-১ গোলের ব্যবধানে জয়লাভ করে মাঠ ছাড়ে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্নাস আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা করেন অতিথিবৃন্দ।

উক্ত খেলায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক ইসমাইল হোসেন (পিপি), দপ্তর সম্পাদক আসাদুর রহমান আসাদ, সদস্য মতিয়ার রহমান, কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ঝিনাইদহ জেলা যুবলীগের সভাপতি আশফাক মাহমুদ জন, যুগ্ম আহবায়ক হাফিজুর রহমান, রাসেল হোসেন, শফিকুল ইসলাম শিমুল, এমপি কন্যা ফারহানা উর্মী, জেলা ছাত্রলীগ সভাপতি রানা হামিদ, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল, শৈলকুপা উপজেলা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শামীমার রশিদ শামীম, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রাজীব বাহাদুর, ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ