আজ বৃহস্পতিবার,৯ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২৪শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ৯:৩৮

ভারতে তরুণ চলচ্চিত্র অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

Print This Post Print This Post

শৈলবার্তা বিনোদন ডেস্ক :
ভারতের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুন) মুম্বাইয়ে বান্দ্রার নিজ বাড়ি থেকে তার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

খবরটি নিশ্চিত করেছেন মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার মনোজ কুমার শর্মা।

পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির গৃহপরিচারিকা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। মি. সিং বেশ কিছুদিন ধরে মানসিক বিষণ্নতায় ভুগছিলেন বলে জানা গেছে।

নিহত সুশান্ত সিং রাজপুত ক্যারিয়ার :

২০১৩ সালে বড় পর্দায় ক্যরিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। শুরুতে ছোট পর্দার মাধ্যমে মিডিয়ে জগতে পা রাখলেও পরবর্তীতে চলচ্চিত্রে বেশ সফলতার পরিচয় দিয়েছেন সুশান্ত সিং রাজপুত।

২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা সুশান্ত আমির খানের সুপারহিট ছবি ‘পিকেতে’ও কাজ করেছিলেন। তবে তিনি সবার নজরে এসেছেন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ বায়োপিক চলচ্চিত্রে মূখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে।

এছাড়া ‘ডিটেকটিভ বোমকেশ বক্সি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘কেদারনাথ’ চলচ্চিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। সবশেষ ‘ছিচোড়ে’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ খ্যাতি কুড়িয়েছেন তরুণ এই অভিনেতা।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার, অনুরাগ কাশ্যাপ, বরুন শর্মাসহ অনেকে।

সুত্র : বিবিসি।

এ জাতীয় আরো সংবাদ