আজ সোমবার,৯ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ,২৫শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৬:৪২

মহেশপুরে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল’ প্রতিপাদ্যকে সামনে রেখে এলাকার যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে শ্যামকুড় ফুটবল একাদশ এর উদ্যোগে এক প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার সীমান্তবর্তী শ্যামকুড় ইউনিয়নের, শ্যামকুড় মাদ্রাসা মাঠ চত্বরে এই খেলা অনুষ্ঠিত হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ধোধন করেন শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লাহ হক, কুষ্টিয়া মিরপুর উপজেলার মালিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ, শ্যামকুড় ইউনিয়ন আ’লীগের সভাপতি তিমির চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাবেক চেয়ারম্যান শাহানুর রহমান,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক জামিরুল হক, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রাশেদ মীর, খেলার আয়োজক ফারুক হোসেন, আলতাফ হোসেন,ডাক্তার কবির হোসেন, ডাক্তার মমিনুর রহমান,সাজ্জাদ হোসেন, প্রভাষক হাবিবুর রহমান, সাইফুল ইসলাম মাস্টার, হাবিবুর রহমান, আবু তাহের জুয়েলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শ্যামকুড় ফুটবল একাদশ ও কুষ্টিয়া টাইগার স্পোর্টিং ক্লাব দুই দলের খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় ও সকল প্রস্তুতি শেষে ৪টায় রেফারি বাঁশি ফুকিয়ে দিয়ে খেলা শুরু করেন। উভয় দলের খেলোয়াড়দের পাল্টাপাল্টি আক্রমণের মধ্যদিয়ে দারুণ উপভোগ্য হয়ে ওঠে এই ম্যাচটি।

এসময় বিভিন্ন এলাকার ফুটবল প্রেমি হাজার হাজার দর্শক খেলা দেখতে মাঠের চারিপাশে ভীড় জমায়।
প্রথমার্ধে শ্যামকুড় ফুটবল একাদশ একটি গোল করে।এরপর আর কোন দলই গোলের দেখা পায়নি।একপর্যায়ে রেফারি শেষ বাঁশি বাজিয়ে দিলে ১-০ গোলের ব্যবধানে পরাজিত হয়ে কুষ্টিয়া টাইগার স্পোর্টিং ক্লাব মাঠ ছাড়ে।

পরে বিজয়ী শ্যামকুড় ফুটবল একাদশ ও রানার্সআপ কুস্টিয়া স্পোর্টিং ক্লাব এর খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ