আজ সোমবার,১২ই আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৩:০৭

মহেশপুরে মনছুর হত্যার ৩ মাসেও ধরা পড়েনি আসামীরা

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের কুড়িপোল গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক মনছুর খুন হয়। হত্যার ৩ মাস পেরিয়ে গেলেও আসামীরা রয়েছে অধরা।

এদিকে আসামীরা গ্রেফতার না হওয়ায় বাদীকে প্রতিনিয়ত মামলা তুলে নেওয়ার হুমকী দিচ্ছে।

অন্যদিকে পুলিশ বলছে আসামীরা পলাতক, তাদের খুজে পাওয়া যাচ্ছে না। ভুক্তভোগী পরিবারটি খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঝিনাইদহ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেরনে এ সব অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, জমি সংক্রান্ত বিরোধের গত ২৩ মে কৃষক মনছুর আহম্মেদকে দেশীয় অস্ত্র, লোহার রড ও লাঠি দিয়ে আঘাত করে মহারম আলী ও তার দুই ছেলে নুরুন্নবী সজিব, শিহাব উদ্দিন সাকিব ও স্ত্রী কহিনুর বেগম। মারধরে আহত হন মনছুর আলী। প্রথমে তাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শারিরীক অবস্থান অনবতি হলে তাকে ঢাকায় নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ২৮ মে মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে মাসুম পারভেজ বাদী হয়ে মহেশপুর থানায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। অথচ হত্যার ৩ মাস পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি। ফলে হত্যাকান্ডের সাথে জড়িতরা প্রতিনিয়ত মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। পরিবারের সকলেই জীবনের নিরাপত্তাহীনতায় আছে। নিহতের স্ত্রী মাসুমা বেগম বলেন, আজ পর্যন্ত একজন আসামীকেও পুলিশ গ্রেফতার করেনি। ইচ্ছে করে করেনি নাকি অন্যকোন কারণ আছে তা আমরা বুঝতে পারছি না।

এমহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মনছুর হত্যায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তারা সবাই এলাকা ছাড়া। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামীদের অবস্থান শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছি।

এ জাতীয় আরো সংবাদ