আজ সোমবার,৯ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ,২৫শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৬:২৪

শার্শায় মৎস্য চাষীদের মাঝে সেচ পাম্প ও এয়ারেটর মেশিন বিতরণ

Print This Post Print This Post

যশোর প্রতিনিধিঃ
যশোরের শার্শায় পুকুরের উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য মৎস্য চাষীদের মধ্যে ৩৬টি সেচ পাম্প ও ৩০টি এয়ারেটর মেশিন বিতরণ করা হয়েছে।
২৪ জুন (বৃহস্পতিবার) বেলা ১২টায় শার্শা উপজেলা পরিষদ অডিটরিয়াম কমপ্লেক্সে ২০২০-২১ অর্থবছরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রকল্পের (এনএটিপি-২) এআইএফ-২ উপ-প্রকল্পের আওতায় ৪টি সিআইজি সমিতিকে এই সেচ পাম্প ও এয়ারেটর মেশিন বিতরণ করা হয়।

শার্শা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলহাজ্ব আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সেচ পাম্প ও এয়ারেটর মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলীফ রেজা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা বলেন, পুকুরের উৎপাদনশীলতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে এলাকার ৪টি মৎস্য চাষী সমিতিকে ১৩ লক্ষ ১২ হাজার ৯’শ ৯৫ টাকা ব্যয়ে ৩৬ টি সেচ পাম্প ও ৩০টি এয়ারেটর মেশিন বিতরণ করা হয়েছে। যা মৎস্য উৎপাদন বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা রাখবে।

এসময় সরকারি স্বাস্থ্যবিধি মেনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা মৎস্য দপ্তরের সহকারি মৎস্য কর্মকর্তা জিনিয়া আক্তার তৃপ্তিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং সেচ পাম্প ও এয়ারেটর মেশিন প্রাপ্ত সিআইজি সমিতির মৎস্য চাষীরা।

এ জাতীয় আরো সংবাদ