আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ১০:৩২

শুভ জন্মদিন তাসনুভা

Print This Post Print This Post

শৈলবার্তা ডেস্ক :
আজকের আকাশে অনেক তারা, দিন ছিল সূর্যে ভরা,
আজকের জোছনাটা আরো সুন্দর, সন্ধ্যাটা আগুন লাগা
আজকের পৃথিবী তোমার জন্য ভরে থাকা ভালো লাগা
মুখরিত হবে দিন গানে গানে আগামীর সম্ভাবনা

তুমি এই দিনে পৃথিবীতে এসেছ,
শুভেচ্ছা তোমায়। তাই অনাগত ক্ষণ হোক আরো সুন্দর, উচ্ছল দিন কামনায়
শুভ জন্মদিন তোমার

আজ সোমবার (২৬ এপ্রিল) সকলের সুপ্রিয় কুষ্টিয়ার সন্তান তাসনুভার জন্মদিন। সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছা ভাসছেন তিনি। মোবাইল ফোনে ক্ষুদে বার্তা, ফেসবুক কিংবা ম্যাসেঞ্জারে শুধু জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত করছেন বন্ধু-বান্ধব, ছোট ভাই-বোন ও শুভাকাক্ষীরা।

বিভিন্ন তথ্য সুত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সন্তান তাসনুভা ইয়াসমিন রুশনী। তার পিতার বিজনেসের সুত্রে থাকেন কখনো ঢাকা কিংবা বিদেশে। তবে তিনি যেখানেই থাকুন না কেন যেকোন মুহুর্তে তার উপজেলা বা জেলার মানুষের বিপদে আপদে কাজ করে যান নিঃস্বার্থভাবে।

তাসনুভার জন্মদিনে ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন ’শৈলকুপা উপজেলা মির্জাপুর ইউনিয়নের সন্তান ও ঠিকাদার ব্যবসায়ী আনিচুর রহমান। তিনি স্বপরিবারে কুষ্টিয়ায় বসবাস করে আসছেন। তিনি লিখেছেন, শুভ জন্মদিনে একজন ভাইয়ের পক্ষ থেকে ছোটবোনকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। করোনাকালীন সময়ে তুমি যেখানেই থাকো সুস্থ ও সুন্দর থাকো। “শুভ জন্মদিন

‘শৈলবার্তা’ অনলাইন নিউজ পত্রিকা পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক ‘‘টিপু সুলতান” ফেসবুক বন্ধু তাসনুভা ইয়াসমিন রুশনীকে জন্মদিনে নিরন্তন ভালবাসা ও শুভেচ্ছা জানিছেন। (শুভ জন্মদিন)

এ জাতীয় আরো সংবাদ