আজ বৃহস্পতিবার,১লা শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ,১৬ই জুলাই ২০২০ খ্রিস্টাব্দ,রাত ৮:২০

শৈলকুপায় বাচ্চার গলায় ছুরি ধরে ডাকাতি

Print This Post Print This Post

রানা আহম্মেদ অভি, নিজস্ব প্রতিবেদক :
মধ্যরাতে বাসায় কড়া নাড়িয়ে অভিভাবকদের বেঁধে রেখে ও তাদের বাচ্চার গলায় ছুরি ধরে চলে ডাকাতি। পরে এলাকাবাসীর ঠিক পেলে মাঠ দিয়ে পালিয়ে যায় ডাকাত দল । বৃহস্পতিবার (১১ জুন) মধ্যরাতে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেণী ইউনিয়নের দুলালপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনা সংঘটিত হবার সময় বাড়ির লোকেরা প্রায় ১০/১৫ জন ডাকাতকে দেখতে পাই।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দুলালপুর গ্রামে মৃত শামসুদ্দিন এর বাড়িতে প্রবেশ করে দরজায় কড়া নাড়াতেই দরজা খুললে তাকে লাথি মেরে ফেলে দিয়ে বেঁধে রাখে এবং তার বাচ্চার গলায় ছুরি ধরে মেরে ফেলার হুমকি দিয়ে বাড়িতে ডাকাতি চালাই ডাকাত দল । ডাকাতি শেষ হলে রেজাউল ইসলাম নামে অপর একজনের বাড়িতে ডাকাতি করেন। পরবর্তীতে ডাকাত দল লিওন নামে আরো একজনের বাড়িতে ডাকাতির প্রস্ততি নেয়। লিওন ও তার বাবা বিষয়টি বুঝতে পেরে দরজা না খুলে এলাকার অন্যান্যদের ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে এলাকাবাসীর চিৎকারে ডাকাত দল দুলালপুর মাঠ দিয়ে পালিয়ে যায়।

এঘটনায় ভুক্তভোগী পরিবারের সদস্য লিয়ন বলেন, তার দুই কাকার বাসা থেকে স্বর্ণাংঙ্কার, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকার নগদ টাকা হাতিয়ে নিয়েছে।

শৈলকুপা সার্কেল এএসপি আরিফুল ইসলাম জানান, উপজেলার দুলালপুর গ্রামের ঘটনা আমি শুনে পুলিশ পাঠিয়েছি। জড়িতদের ধরতে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো সংবাদ