আজ বুধবার,২৩শে অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ,৮ই ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১২:২৮

শৈলকুপার আবাইপুর ইউনিয়নে নৌকা প্রত্যাশী শিহাব

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ১১নং আবাইপুর ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা শিহাবুজ্জামান (শিহাব মোল্লা)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুসরণ করে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

জানা যায়, শিহাব মোল্লা উপজেলার আবাইপুর ইউনিয়নের কৃপালপুর গ্রামের প্রয়াত শিক্ষক আব্দুল কুদ্দুস মোল্লার সন্তান। বর্তমানে তিনি একজন ব্যবসায়ী। ঝিনাইদহ কেসি কলেজে অধ্যায়নকালীন ছাত্রলীগের রাজনীতির থেকে রাজনৈতিক পথচলা শুরু করেন তিনি। ১৯৯৫-৯৭ সাল পর্যন্ত ঝিনাইদহ কেসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির পদে সফলভাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি জেলা কৃষকলীগের সদস্য হিসেবে যুক্ত আছেন।

আবাইপুর ইউনিয়নের সাধারণ ভোটাররা জানান, বর্তমান চেয়ারম্যান সহ যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী আছেন তাদের মধ্যে সাধারন ভোটারদের মুখে শোনা যাচ্ছে এ আওয়ামী লীগ নেতার নাম। শিহাব লোক হিসেবে ভাল মনের মানুষ। তার তেমন কোন বদনাম নেই। তিনি করোনাকালীন জনগণে পাশে থেকেছেন। চেষ্টা করেছেন মানবিকভাবে সাহায্য সহযোগিতা করার। এছাড়া কয়েকজনকে ঘরও নির্মাণ করে দিয়েছে বলেও জানান সাধারণ ভোটাররা।

আবাইপুর ইউনিয়নের ইউপি সদস্য ইল্তুতমিশ জানান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শিহাব একজন জনদরদী মানুষ। তিনি সবসময় সাধারন মানুষের পাশে থাকার চেষ্টা করেন।তার বাবা জীবদ্দশায় ছিলেন একজন প্রগতিশীল  রাজনীতির নিবেদিত প্রাণ। সে সবসময় গরীব ও কৃষককের অধিকার আদায়ের লক্ষে সংগ্রাম চালিয়ে তৎকালীন সময়ে জিয়া ও এরশাদের আমলে বার বার কারাবরণ করেছেন। সেক্ষেত্রে ইউনিয়ন সাধারণ তাকে মনে করেন তিনি একজন সৎ, নির্ভিক ও জনদরদী প্রার্থী। তিনি মনোনয়ন পেলে তাকেই তারা ভোট দিয়ে জয়যুক্ত করার কথাও জানান।

চেয়ারম্যান পদে নৌকা প্রত্যাশী শিহাব মোল্লা বলেন, আমি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার পিতা একজন শিক্ষক ছিলেন। তিনি তার জীবদ্দশায় প্রগতিশীল রাজনীতিবিদ ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বুকে ধারণ করে ছাত্র জীবনে রাজনীতি থেকে শুরু করে আজ অবধি পর্যন্ত আমি বিভিন্ন সামাজিক গঠনমূলক ও আওয়ামী রাজনীতির কাজ করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নের জন্য সর্বদা আমি বদ্ধপরিকর। আমি নৌকার মনোনয়ন পেলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের মানুষের জন্য নিরলসভাবে কাজ অব্যাহত রাখতে চাই। তিনি সাধারন ভোটারদের কাছে দোয়া চেয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ