আজ মঙ্গলবার,১৪ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ,২৮শে জুন ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৯:০০

শৈলকুপার দিগনগর ইউনিয়নে নৌকা প্রার্থী তপনের গণসংযোগ

Print This Post Print This Post

শাহিদুজ্জামান বাবু, নিজস্ব প্রতিবেদক :
৫ম ধাপের ইউপি নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৩নং দিগনগর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিল্লুর রহমান তপন নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে বেনীপুর বাজারে দোয়া মোনাজাতের মাধ্যমে দিনব্যাপী তিনি এ গণসংযোগ করেন।

প্রথম দিনে অত্র ইউনিয়নের আগুনিয়াপাড়া, ইটালি, অচিন্তপুর, বেনিপুর ও সিদ্ধি গ্রামের সামাজিক নেতা-কর্মী ও মাতব্বরসহ শত শত উৎসুক সাধারণ ভোটাররা মোটরসাইকেল, ভ্যান ও ইজিবাইক নিয়ে জয়বাংলা নৌকার স্লোগানে এ গণসংযোগে অংশগ্রহণ করেন। নির্বাচনী এ গণসংযোগে প্রথম দিনেই জনতার ঢলে রুপ নেয়। বর্তমানে চেয়ারম্যান পদে থেকেই তিনি দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীক নিয়ে লড়ছেন।

নির্বাচনী গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা নাসিরুল ইসলাম(নাসির খান), দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, ৩নং ওর্য়াডের মেম্বার রশিদ হোসেন, আশরাফুল ইসলাম সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আওয়ামী লীগ নেতা নাসির খান জানান, ৩নং দিগনগর ইউনিয়নে নৌকার গণজোয়ারে ভাসছেন। ভোটারদের মুখে মুখে শুধু নৌকা প্রতিক। নৌকার বিজয় সুনিশ্চিত।

আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিল্লুর রহমান তপন বলেন, তিনি গতবারের ন্যায় এবারও নৌকা প্রতীক পেয়েছেন। এবারও বিপুল ভোটে বিজয়ী হবেন বলে তিনি আশা করেন। ইউনিয়নবাসীর নিকট তিনি দোয়া কামনা করেছেন।

এ জাতীয় আরো সংবাদ