আজ বুধবার,৮ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২৩শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সকাল ১০:৩১

শৈলকুপার ভাটই বাজারে অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভবিষ্যৎ নির্ধারণে ওয়ার্কশপ

Print This Post Print This Post

আসাদুজ্জামান (রয়েল), নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুদসর ও ফুলহরি ইউনিয়নের মধ্যবর্তী স্থানে ভাটই বাজার অবস্থিত অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভবিষ্যৎ নির্ধারণে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকালে ভাটই পুলিশ ক্যাম্পের সন্নিকটে দুধসর ইউনিয়নের হল রুমে সামাজিক ও নিরাপদ দুরুত্ব বজায় রেখে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকুপা সার্কেলের সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দার, দুধসর ইউপি চেয়ারম্যান সায়ুব আলী জোয়ার্দার, ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল, দুধসর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টি এ রাজু, উজ্জল হোসেন ভাটই ক্যাম্প ইনচার্জ আব্দুল কুদ্দুস সহ মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনীতিক, জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন শৈলকুপা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন হোসেন।

অনুষ্ঠানে উন্মুক্ত বক্তব্যে শতাধিক স্থানীয়রা বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, ইভটিজিং বন্ধে, চুরি, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজী ও দাঙ্গা হাঙ্গামা রোধে ভাটই পুলিশ ক্যাম্পের বিকল্প নেই। থানা থেকে ভাটই পুলিশ ক্যাম্পের দুরত্ব প্রায় ১৪ কিলোমিটার।

এলাকাবাসীর দাবী এই এলাকায় এক সময় চরমপন্থী সংগঠন এর অভয় অরন্য থাকায় অস্থায়ী ক্যাম্প বসেছিল বর্তমানে ক্যাম্পটি স্থায়ীকরণ সময়ের দাবি হয়ে উঠেছে।

এ জাতীয় আরো সংবাদ