আজ শুক্রবার,৬ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ,২০শে মে ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৬:৫০

শৈলকুপায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

Print This Post Print This Post

এইচ এম ইমরান, নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় শৈলকুপা উপজেলার কামান্না ও বারইহুদা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে কামান্না গ্রামের রশিদ মেম্বর ও নাহিদ মোল্লার সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
গত বুধবার রশিদ মেম্বরের ছেলে ফারদিনকে মারধর করে নাহিদ মোল্লার সমর্থক আমির হোসেনের ছেলে হামিদুর রহমান। এ ঘটনায় শুক্রবার বিকেলে হামিদুরের চাচাতো ভাই নাঈম হোসেনকে মারধর করে ফারদিন ও তার ভাই ফাহিম। খবর পেয়ে পুলিশ ফাহিমকে আটক করে থানায় নিয়ে যায়।
মারধরের খবর এলাকায় ছড়িয়ে পড়লে নাহিদ মোল্লার সমর্থকরা রশিদ মেম্বরের সমর্থকদের বাড়িতে হামলা চালায়। এতে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনার খবর পার্শবর্তী বারইহুদা গ্রামে পৌঁছালে ওই গ্রামের মোকাদ্দেস হোসেন ও নাসির মেম্বরের সমর্থকদের বাড়িতে হামলা চালায় দাউদ মেম্বর ও সানারউদ্দিনের লোকজন। সেখানেও উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। প্রায় দেড়ঘন্টা ধরে ওই দুই গ্রামে সংঘর্ষ চলে।

এতে আহত হয়, বাহার, ফয়সাল, নাইম, গফুর, আকলিমাসহ অন্তত ১০ জন গুরুত্বর আহত হয়েছে।
খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, একটি ঘটনা ঘটেছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ