আজ শুক্রবার,৬ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ,২০শে মে ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৭:৩৩

শৈলকুপায় পূজামণ্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেছেন বিএনপি নেতা জয়ন্তু কুন্ডু

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুন্ডু ঝিনাইদহের শৈলকুপা পূজামন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দিনব্যাপী উপজেলা বিভিন্ন পূজামন্ডপ তিনি পরিদর্শন করেন।

মন্ডপ পরিদর্শনকালে বিএনপি নেতা বাবু জয়ন্ত কুন্ডু বলেন, বাংলাদেশ ধর্মনিরপেক্ষ দেশ, এ দেশে হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে চলবে। ধর্ম যার যার উৎসব সবার। তিনি আরো বলেন, করোনা মহামারি এখনো শেষ হয়নি, তাই দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মানতে তিনি আহবান জানান।

এসময় শৈলকুপা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দিপু হোসেন, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মনিরুল ইসলাম হিটু, ফুলহরি সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ হোসেন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য করিম হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিপন হোসেন সাদ্দাম, ওয়াদুদ হোসেন প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে ত্রিবেনী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক তোজাম্মেল মন্ডল, সাবেক সেচ্ছাসেবক দলের সভাপতি ইদ্রিস আলী, জিয়া, বিএনপি নেতা ও ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বর মনিরুল ইসলাম, আলম হোসেন সহ বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল ও শ্রমিকদলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ