আজ সোমবার,১২ই আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৩:৫৮

শৈলকুপায় মহিলা মেম্বরের স্বামী নিহত

Print This Post Print This Post

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উকিল মৃধা (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এঘটনায় আরো একজন আহত হয়ে শৈলকুপা হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ২৫ জুলাই (রোববার) রাত সাড়ে ৯ টার দিকে। নিহত উকিল মৃধা ওই গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে।

নিহতের স্ত্রী মনোহরপুর ইউনিয়নের ইউপি সদস্য তানিয়া খাতুন জানায়, মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল মোল্লার কর্মী সমর্থকদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে মারামারিতে ২ জন আহত হয়। এ নিয়ে রোববার সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি শালিসী বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় সেখান থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল উকিল মৃধা ও তার সহযোগি মুসা মোল্লা (৩৭)। পথে গ্রামের উত্তরপাড়ায় পৌঁছালে পুর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উকিল মৃধাকে মৃত ঘোষণা করে।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: কিশোর কুমার সাহা বলেন, হাসপাতালে আসার আগেই উনার মৃত্যু হয়েছে।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, হত্যাকান্ডের ঘটনায় বেশ কয়েকটি বাড়ীঘর ভাংচুর হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ জাতীয় আরো সংবাদ