আজ সোমবার,৬ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২১শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,রাত ৯:২৯

শৈলকুপায় শিক্ষক কর্তৃক অভিভাবক হামলার শিকার, হাসপাতালে ভর্তি | শৈলবার্তা

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক:
ঝিনাইদহের শৈলকুপায় গাড়াগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম খলিল কর্তৃক এসএসসি পরীক্ষার্থী’র এক অভিভাবক হামলার শিকার হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) সকাল আনুমানিক ১০টা দিকে উপজেলা গাড়াগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত অভিভাবক গকুলনগরের আমজাদ হোসেন ছেলে। এঘটনায় অভিভাবক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে।

আহত অভিভাবক তরিকুল ইসলাম জানান, আমার ছোট ভাই বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। প্রতিদিনের ন্যায় আজও ছোট ভাইকে পরীক্ষা হলে পৌঁছায়ে দিতে যাই। গিয়ে দেখি ইব্রাহীম খলিল তার স্কুল ও কোচিংয়ের শিক্ষার্থীদের সুবিধা দিতে সিট প্লান পরিবর্তন করেছে জানতে পেরে প্রতিবাদ করি। ওই কেন্দ্রে তার স্ত্রী উপস্থিত থাকায় ইব্রাহীম খলিলের(স্বামী) পক্ষ নিয়ে আমাকে গালমন্দ করে এবং একপর্যায়ে কথাকাটি হয়। পরে ফেরার পথিমধ্যে খলিল তার লোকজন নিয়ে আমার ওপর হামলা চালায়।

অভিযুক্ত শিক্ষক ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সিট প্লান বিষয়ে আমার স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ বিষয়ে জিজ্ঞেস করা হয়। সেকারণে আমার সাথেও খারাপ আচরণ করায় সাধারন জনগণ মেরেছে। তবে আমি ওর গায়ে হাত তুলিনি।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, হামলার ঘটনার বিষয়ে আমি কিছুই জানিনা। অভিযোগ পেলে শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো নিউজ পড়ুন… Shailobarta

এ জাতীয় আরো সংবাদ