আজ বুধবার,২৩শে অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ,৮ই ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ১২:২০

শৈলকুপায় সবজি ব্যবসায়ী সেই প্রেমিকের বিরুদ্ধে স্কুল ছাত্রীর মামলা

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় সবজি ব্যবসায়ী ও দুই সন্তানের জনক প্রেমিক আকাশ হোসেন অরফে আক্কাসের নামে প্রেমিকা স্কুলছাত্রী অর্থি বাদী হয়ে শৈলকুপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৭/১০ ধারায় মামলা দায়ের করেছে। মামলা নং-১৩, তারিখ : ১১/১০/২০২১। আসামী আকাশ উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের আলম খন্দকারের ছেলে। স্কুলছাত্রী একই গ্রামের সমির শেখের মেয়ে ও দশম শ্রেণীর শিক্ষার্থী।।

জানা যায়, দীর্ঘদিন ধরে আকাশের সাথে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ২০ সেপ্টেম্বর আকাশ মেয়েটিকে বিয়ে ও অর্থের প্রলোভন দেখিয়ে প্রায় ১৫ দিন ঝিনাইদহ সহ বিভিন্ন জায়গায় রেখে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে ছেড়ে পালিয়ে আসেন শেখপাড়াতে। গত ৫ অক্টোবর সন্ধ্যায় আকাশের গ্রামের বাড়িতে ওঠে স্কুলছাত্রী। সেখানে ৬ দিন অনশন করেন স্কুলছাত্রী। ১১ অক্টোবর উপজেলার নারী ও শিশু অধিদপ্তর কর্মকর্তা রেশমা খানম ও কচুয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ফোর্স গিয়ে মেয়েটিকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক ডাক্তারি পরীক্ষা শেষে ওইদিন রাতেই স্কুলছাত্রী বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী স্কুলছাত্রীর পিতা সমির শেখ বলেন, লম্পট আকাশ আমার মেয়েকে যে সর্বনাশ করেছে, আমি তার কঠোর শাস্তি চাই। এঘটনায় থানায় মামলা হয়েছে। তবে মামলার ২ সপ্তাহ পেরিয়ে গেলেও আকাশ গ্রেফতার না হওয়ায় তিনি হতাশা প্রকাশ করেন।

শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, আমি কয়েকদিন হলো থানায় যোগদান করেছি। মামলার বিষয়ে আমার জানা নেই। তবে মামলার অগ্রগতি জেনে দ্রুতই আসামীকে গ্রেফতার করা হবে।

এ জাতীয় আরো সংবাদ