আজ রবিবার,১৪ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ,২৯শে নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:৪১

শৈলকুপায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ১২ আসামী গ্রেফতার

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ১২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিনব্যাপি গোঁপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৩ থেকে ৫ মাসের সিআর সাজাপ্রাপ্ত, সিআর ও জিআর ওয়ারেন্টভুক্ত ১২ আসামীকে বিশেষ অভিযানের ভিত্তিতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ৩ ও ৫ বছরের সিআর সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী পৌর এলাকার হাবিবপুর গ্রামের আনসার বিশ্বাসের ছেলে ও উপজেলার কাচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের জয়নুদ্দিন মন্ডলের ছেলে আবু যার রহমান। সিআর ৩ ওয়ারেন্টভুক্ত আসামী হলো-ত্রিবেনী ইউনিয়নের ত্রিবেনী গ্রামের বিল্লাহ সাহার ছেলে দুলাল সাহা, ধলরাহচন্দ্র ইউনিয়নের চরমালিথিয়া গ্রামের মৃত সুবোধ মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল ও একই এলাকার মৃত গৌর মন্ডলের ছেলে শ্রী সুবোধ মন্ডল। জিআর ওয়ারেন্টভুক্ত আসামী হলো- পৌর এলাকার মাঠপাড়া গ্রামের মৃত জিন্নাতুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (৩৫), শরিফুল ইসলাম (৪৫) রেজাউল শেখ (৪০) ও শরিফুল শেখের ছেলে রিপন শেখ (২৩), উপজেলার কাচেঁরকোল ইউনিয়নের খন্দকবাড়িয়া গ্রামের মৃত আফজাল বিশ্বাসের ছেলে ইজাহার বিশ্বাস (৫০), হাকিম বিশ্বাস (৫০) ও একই গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে লাল্টু বিশ্বাস (৩০)।

আসামীদের গ্রেফতার করতে এসআই শামসুর রহমান, এসআই আমিরুজ্জামান, এএসআই শাহবুদ্দিন পিপিএম, মাহমুদ হাসান, পলাশ ঘোষ, সেলিম রেজা ও রেজাউনুলক হক নেতৃত্ব দেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার সকালে ঝিনাইদহ কোর্টে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ