আজ বুধবার,৮ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ,২৩শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ,বিকাল ৪:২১

শৈলকুপায় ১০ই মহরম উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
১০ই মহরম উপলক্ষে ঝিনাইদহের শৈলকুপায় এক আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ আগস্ট) আসর নামাজ বাদ তরুণ সমাজসেবক পৌর এলাকার মালিপাড়া গ্রামের সন্তান আপন পারভেজ স্বপনের ব্যক্তি উদ্যোগে কলা হাটে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান ধর্মীয় আলোচক হিসেবে মাওলানা নুর মোহাম্মদ উপস্থিত ছিলেন। এছাড়া বনিক সমিতির সভাপতি আব্দুস সোবহান ও মালিক সমিতির সাবেক সভাপতি নিকবার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফুরকান হোসেন পল্টন, আচড় মাল্টিমিডিয়ার জাহিদ হোসেন, লিমা গার্মেন্টের মালিক আসাদ হোসেন, তামিম কসমেটিকের আব্দুল হান্নান, সিফাত গার্মেন্টসের ইব্রাহীম হোসেন ও আসিক গার্মেন্টস আসিক হোসেন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক কারবালার প্রান্তে হৃদয়বিদারক স্মৃতিচারণ করে তার বক্তব্যে বলেন, ইসলামের প্রধান শত্রু ইহুদী, খ্রিষ্টান ও মুসলিম বিশ্বে তাদের এজেন্ট। খেলাফত পদ্ধতির শাসন ছাড়া মুসলমানদের উত্থান সম্ভব নয়। আদর্শিক শেষ্ঠত্বই মুসলমানদের বিশ্বে মর্যাদার আসন দিবে। কেননা সকল মতবাদের চাইতে শ্রেষ্ঠ মতবাদ হলো ইসলাম এবং অবশ্যই ইসলামই বিশ্ব নিয়ন্তা অাল্লাহ সুবঃ তায়ালার পছন্দনীয় পূর্ণাঙ্গ জীবন বিধান।

এ জাতীয় আরো সংবাদ