আজ সোমবার,৯ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ,২৫শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:১৪

শৈলকুপা ছেলের বিকেএসপি’তে যোগদান

Print This Post Print This Post

রানা আহমেদ অভি, নিজস্ব প্রতিবেদক :
স্কুল ও আঞ্চলিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও ঝিনাইদহের শৈলকুপার সন্তান রাতুল হাসান বাংলাদেশে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর শিক্ষার্থী ও অ্যাথলেটিক্স খেলোয়াড় হিসেবে যোগদান করেছেন। বুধবার (১৫ সেপ্টেম্বর) যোগদানের পর তিনি এই তথ্য নিশ্চিত করেছেন। রাতুল উপজেলার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামের লোকমান মন্ডলের ছেলে।

বিকেএসপি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন করোনা মহামারী ও বিভিন্ন কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো। শিক্ষা প্রতিষ্ঠানের অংশ হিসেবে বিকেএসপি তার বাহিরে স্বতন্ত্রভাবে প্রতিষ্ঠানটি চালু রাখতে পারিনি। দীর্ঘদিন পর নতুন করে চালু হওয়ায় সবার মাঝে আনন্দ বিরাজ করছে।

রাতুলের বাবা জানান, ছোটবেলা থেকে ছেলের ইচ্ছা ছিল একজন খেলোয়াড় হিসেবে দেশকে নেতৃত্ব প্রদান করবে। ২০১৯ সালে বাংলাদেশে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) শত শত যুবকদের পেছনে ফেলে পরীক্ষায় পাশ করে। করোনাময় সময় প্রতিষ্ঠান খোলা না থাকলেও আঞ্চলিক অনেক খেলায় সে তার যোগ্যতা দেখিয়ে চলেছে।

উল্লেখ্য, রাতুল ২০১৯ সালে নির্বাচন হওয়ার পর কিছুদিন যোগদান করেছিলেন রাতুল পরবর্তীতে বন্ধ হয়ে আবার খোলার পর প্রতিষ্ঠানিক ভাবে যোগদান করেন ।

এ জাতীয় আরো সংবাদ