আজ মঙ্গলবার,১৪ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ,২৮শে জুন ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৯:১৮

শৈলকুপা জনতা ব্যাংক থেকে ৪ লাখ টাকা নিয়ে উধাও প্রতারক চক্র, আটক ১

Print This Post Print This Post

নিজস্ব প্রতিবেদক :
ঝিনাইদহের শৈলকুপা বাজারে অবস্থিত জনতা ব্যাংকের শাখায় প্রতারণা করে ৪ লক্ষাধিক টাকা নিয়ে উধাও হয়েছে ৩ প্রতারক চক্র। বুধবার (৭ জুন) দুপুরে এ ঘটনা ঘটেছে। এঘটনায় সুমী বেগম নামে এক মহিলা প্রতারককে আটক করেছে ব্যাংক কর্তৃপক্ষ। আটককৃত মহিলা খুলনার তেরখাদা উপজেলার নলিয়ারচর ইউনিয়নের বলরধনা গ্রামের কামাল হোসেনের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার ১০টার দিকে শৈলকুপা জনতা ব্যাংক শাখায় টাকা আদান প্রদান করতে লোক বেশি ছিল। সেই ফাঁকে প্রতারক চক্রের ৬/৭ সদস্য ডুকে গিয়ে লাইনে দাড়ায়। লাইনে গিয়ে তারা বিদেশ থেকে রেমিট্যান্সের টাকা এসেছে বলে দাবী করে। এভাবে ৬ জনের মধ্যে ৪ জনকে টাকা দিয়েছে। প্রত্যকের টাকার পরিমান ছিল গড়ে ৯০ হাজার থেকে ১ লাখ ১০ হাজারে মতো করে। পরে ৪ নাম্বার মহিলাকে টাকা দিতে গিয়ে ভাউচার দেখে তাদের সন্দেহ হয়। তবে তার আগেই মহিলাসহ প্রতারক চক্র টাকা নিয়ে বের হয়ে যায়। পরে শহরের দুধ বাজারের গিয়ে মহিলাকে আটক করা হয়। তবে অপর ৩ জন প্রতারক পালিয়ে যায়।

শৈলকুপা জনতা ব্যাংক শাখার ম্যানেজার শাহীনুর ইমলাম বলেন, আসলে আমাদের অসাবধানতার কারনে এরকম ঘটনা ঘটেছে। আটককৃত মহিলা আমাদের ব্যাংক হেফাজতে আছে। সন্ধ্যার ভিতর টাকা উদ্ধার না হলে আইনগত ব্যবস্থা নিবো ইনশাআল্লাহ।

এ জাতীয় আরো সংবাদ