আজ শুক্রবার,৬ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ,২০শে মে ২০২২ খ্রিস্টাব্দ,সকাল ৬:০৭

সাপ খেলা দেখতে হাজারো মানুষের ঢল

Print This Post Print This Post

লিপু খন্দকার, কুমারখালী :
কুষ্টিয়ার কুমারখালীতে সাপ খেলা প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ঢল নামে। বুধবার জগন্নাথপুর ইউনিয়নের চাঁপাইগাছি বাজারে বেলা ১টা থেকে বিকেল পর্যন্ত চলে এই প্রতিযোগিতা। প্রতিযোগিতায় মোট ১১টি দল অংশ গ্রহণ করেন।

চাঁপাইগাছি বাউল ক্লাবের আয়োজনে মো. লিটন প্রামানিকের সভাপতিত্বে ঐতিহ্যেবাহী সাপখেলা প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল বাঁকী বাদশা।

বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নান। ঐতিহ্যবাহী সাপ খেলা প্রতিযোগিতা দেখতে হাজারো মানুষের ঢল নামে। বিজয়ী দলকে ৩২ ইঞ্চি এলইডি টিভি, দ্বিতীয় স্থান অধিকারী দলকে মোবাইল এবং অংশগ্রহণকারী প্রতিটি দলকে সান্তনা পুরস্কার হিসাবে নগদ অর্থ দেয়া হয়।

প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী কুমারখালীর শ্যামগঞ্জের সাপুড়িয়া গফুর জানান, পাংশা ও ঝিনাইদহ ছাড়া অন্যান্যদের মধ্যে কুমারখালীর সাপুড়িয়া দল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতায় শুধু গোখরো সাপের মাধ্যমে খেলা দেখানো হয়। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী ১০ মিনিটের খেলায় যে সাপুড়িয়ার সাপ উপরের দিকে বেশি উঁচু হতে পারবে তিনি বিজয়ী হবেন।

এ জাতীয় আরো সংবাদ