আজ শনিবার,৯ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৩শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:০৭

সেনবাগের মোঃপুর ইউনিয়নকে মাদকমুক্ত করার ঘোষণা দিলেন সমাজসেবক নুরুল হুদা

Print This Post Print This Post

রফিকুল ইসলাম সুমন, নোয়াখালী :
নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন কে সন্ত্রাস-মাদকমুক্ত, উন্নত সমৃদ্ধ ও দৃশ্যমান মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক নুরুল হুদা হুদন। তিনি তৃনমুলের একজন জনবান্ধব আওয়ামীলীগ নেতা।রাজনীতির পাশাপাশি মানুষের বিভিন্ন সুখে দুঃখে পাশে থেকে ইতিমধ্যে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন।

সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ নুরুল হুদার জন্ম-৫ ফেব্রুয়ারী ১৯৫৯ ইং উপজেলার ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। তার পিতা ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম জয়নাল আবদিন।মাতা-আছিয়া খাতুন।ব্যক্তিজীবনে তিনি ২ ছেলে ও ৩ মেয়ের জনক এবং তার ছেলে-মেয়েরা কর্মজীবনে প্রতিষ্ঠিত।

তিনি বর্তমানে সেনবাগের রাজারামপুর বশিরিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সেবারহাট শেরে-ই বাংলা হাইস্কুলের বিদ্যুৎসাহী সদস্য।সমাজসেবক নুরুল হুদা করোনাকালীন দুর্যোগের ১ম ধাপে পুরো ৭নং মোহাম্মদপুর ইউনিয়নে ও ৮নং বীজবাগ
ইউনিয়নের(আংশিক) এলাকায় অসহায়,কর্মহীন ও দুস্থ ৮ শত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এছাড়া ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের প্রত্যেকটি মসজিদে স্বাস্থ্য সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার ও টিস্যু বিতরণ করেন।তিনি সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের মাঝেও ত্রাণ বিতরণ করেন।পবিত্র ঈদুল আযহায় তিনি ১শত মুক্তিযোদ্ধা ও অস্বচ্ছল আওয়ামী লীগের নেতাকর্মী ও দুস্থ ১শত লোকের মাঝে আটা ও মাংস বিতরণ করেন।

তিনি ঈদে ৭ নং মোহাম্মদ পুর ইউনিয়নের ১-৯ নং ওয়ার্ডের সকল দলীয় নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও মধ্যাহৃ ভোজের আয়োজন করেন।

মোঃ নুরুল হুদা গনমাধ্যমকে জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ নং মোহাম্মদপুর ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রেখে মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশার পাশাপাশি দলকে ত্বরান্নিত করার মাধ্যমে, দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন তিনি।

পাশাপাশি সেনবাগের ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে একটি আধুনিক সভ্য ইউনিয়ন হিসেবে গড়ে তোলার দৃঢ় অঙ্গীকার ও এসময় ব্যক্ত করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ