আজ রবিবার,১০ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ,২৪শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৪:৫৯

হরিণাকুন্ডুৃতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ইয়ারাসহ দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন-হরিণাকুন্ডু উপজেলার ফতেপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মিজানুর রহমান(৩৯) ও একই উপজেলার তেলটুপি গ্রামের নুরুল ইসলামের ছেলে আকাশ (২৭)।

এদিকে গ্রেফতারকৃতদের মধ্যে আকাশকে নিয়ে হরিণাকুন্ডু পৌরসভার দুই মেয়র প্রার্থীর মধ্যে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে। বিষয়টি নিয়ে হরিনাকুন্ডু পৌর এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই আলীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে হরিণাকুন্ডু উপজেলার তেলটুপি গ্রামে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক বেচাকেনার সময় দু’মাদক ব্যবসায়ীকে আটক করে। সেসময় তাদের দেহ তল্লাসী করে পকেটে রাখা সিগারেটের প্যাকেটের ভিতরে রাখা ৪০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃরা কোন রাজনীতি দলের লোক বা কোন দলের কর্মী তা আমাদের জানার বিষয় নয়। তারা মাদক ব্যবসায়ী। তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে।

অন্যদিকে হরিণাকুন্ডু আ’লীগের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম টিপু মল্লিক জানান, ডিবি পুলিশের হাতে গ্রেফতারকৃত দুজনের মধ্যে আকাশ নৌকা মার্কার প্রার্থী ফারুক হোসেনের দেবরক্ষী ও ক্যাশিয়ার হিসেবে নিয়োজিত ছিল।

এদিকে হরিণাকুন্ডু পৌর নির্বাচনের নৌকা মনোনীত প্রার্থী ফারুক হোসেন জানান, গ্রেফতারকৃত আকাশ আমার দেহরক্ষী ও ক্যাশিয়ার নয়। আমি জানি সে ছাত্রলীগ করে। মাঝে মধ্যে তার মটরসাইকেলে চড়েছি। আমার ইমেজ নষ্ট করার জন্য প্রতিপক্ষ মেয়র প্রার্থী কুৎসা রটাচ্ছে।

এ জাতীয় আরো সংবাদ