আজ সোমবার,৯ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ,২৫শে অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৪:১২

১৩টি মেডেল পেয়েছে ঝিনাইদহের সাতারুরা

Print This Post Print This Post

ঝিনাইদহ প্রতিনিধি :
ঢাকায় অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় সাইফ পাওয়ারটেক “বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতায় ১৩ টি স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক পেয়ে ঝিনাইদহের পুর্বাঞ্চল সুইমিং ক্লাব ও ক্রীড়া সংস্থার ১১ জন সাতারু।

সম্প্রতি ঢাকার মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহের পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের নির্বাহী সদস্য তরিকুল ইসলাম জানান, সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহের ১১ জন সাঁতারু অংশগ্রহণ করে। সারাদেশের বিবিন্ন জেলা ও ক্লাব থেকে ৬ শতাধিক সাঁতারু এই প্রতিযোগিতায় অংশ নেয়। খেলায় ঝিনাইদহ জেলা সারাদেশের মধ্যে ৬ষ্ঠ স্থান অর্জন করে।

তিনি আরও জানান, পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারু বৈশাখী খাতুন ১ টি স্বর্ণ, ৩ টি রৌপ্য ও ৩ টি ব্রোঞ্জ, তিশা খাতুন ১ টি স্বর্ণ, তিন্নি খাতুন ১ টি রৌপ্য ও ১ টি ব্রোঞ্জ ও জেলা ক্রীড়া সংস্থার সাঁতারু মিথিলা খাতুন ১ টি স্বর্ণ ও ২ টি রৌপ্য পদক অর্জন করেছে।

ঝিনাইদহের এই টিমের কোচ’র দ্বায়িত্ব ছিলেন ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সুরাইয়া বেগম।

ঝিনাইদহের সাঁতারুদের এই অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ জাতীয় আরো সংবাদ